পঞ্চগড়ে ভাইস চেয়ারম্যান পদে প্রচারনার শীর্ষে-কাজী আল তারিক

Spread the love

পঞ্চগড় প্রতিনিধি: একরামুল হক মুন্না

পঞ্চগড় সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রচারনার শীর্ষে কাজী আল তারিক। ইউনিয়ন থেকে ওয়ার্ড, ওয়ার্ড, থেকে গ্রামের প্রতিটি ভোটারদের বাড়ি বাড়ি ছুটে বেড়িয়েছেন কাজী আল তারিক।
তার প্রচারণার ভিন্নতার কারনে তিনি পঞ্চগড় সদর উপজেলায় সর্বত্র নজর কাটতে সক্ষম হয়েছেন। অন্য অনেকের মতো কাজী আল তারিক। গত পাঁচ বছর ধরে তিনি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহনের মাধ্যমে নির্বাচনী প্রচারণা সীমাবদ্ধ রাখেননি, বরঞ্চ তিনি করুণা কালিন সময় মানুষের ঘরে ঘরে গিয়েছেন। বর্তমান সময় তিনি উঠান বৈঠক করছেন, হাটে বাজারে ঘুরে বেরিয়েছেন, শিক্ষা প্রতিষ্ঠানে গিয়েছেন, বিভিন্ন সম্প্রদায় ও প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেছেন, মানুষের সুখ- দু:খের কথা শুনেছেন, অনেকের সমস্যার তড়িৎ সমাধান করেছেন, অনেক কে প্রতিশ্রুতি দিয়েছেন ।সরকারের উন্নয়নের বার্তা মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছেন, সরকার ও নিজের ভবিষ্যৎ প্রচারণা তুলে ধরছেন কাজী আল তারিক।
সবচেয়ে শক্তিশালী দিক হচ্ছে আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের সিংহ ভাগ নেতা কর্মী তার পাশে আছে।
তিনি অত্যন্ত দক্ষতায় দলীয় সকল নেতা কর্মীকে নির্বাচনী প্রচারণায় মাঠে নামিয়েছেন। পঞ্চগড় সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী কাজী আল তারিক উড়োজাহাজ প্রতীকে ভোট চাইছেন। সদর উপজেলার নিউজকে জানান, আমি অনেক নির্বাচন দেখেছি, প্রার্থীদের দেখেছি, প্রচারণা করতে দেখেছি, কিন্তু কাজী আল তারিক এর মতো নবীন যুবক তরুণদের নিয়ে মানুষের ঘরে ঘরে গিয়ে স্বতস্ফুর্ত প্রচারণা করতে কাওকে দেখিনি।

পঞ্চগড় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে কাজী আল তারিক পুনঃ আবারও উড়োজাহাজ প্রতীকে ভোট চাইছেন। এ ভোট আগামী ৮ মে অনুষ্ঠিত হবে।


Spread the love

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।